আজ শুক্রবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৫, ২০২৩, ৭:৩৬ অপরাহ্ণ




বাংলাদেশকে বিশ্বকাপের সেমিফাইনালে দেখতে চান সৌরভ

সাম্প্রতিক বছরগুলোতে ওয়ানডে ক্রিকেটে দারুণ খেলছে বাংলাদেশ। ক্রিকেটের এই সংস্করণেই বাড়তি প্রত্যাশা টাইগারদের।

অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের সেমিফাইনালে বাংলাদেশের খেলার সম্ভাবনা দেখছেন ভারতীয় কিংবদন্তি সৌরভ গাঙ্গুলী।

বৃহস্পতিবার সংক্ষিপ্ত সফরে ঢাকায় এসে সংবাদ মাধ্যমকে সৌরভ গাঙ্গুলি বলেন, ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশকে নিয়ে আমার প্রত্যাশা অনেক। কোয়ার্টারফাইনাল, সেমিফাইনাল পর্যন্ত আশা করি। একটু যদি ভাগ্য থাকে আর ভালো ফর্ম থাকে। বিশেষ করে স্পিনার ও ফাস্ট বোলারদের যদি ভালো ফর্ম থাকে তাহলে কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল পর্যন্তও যেতে পারে।

ওয়ানডে ফরম্যাটে ধারাবাহিক পারফর্ম করলেও টি-টোয়েন্টিতে প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন টাইগাররা। তাইতে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে টাইগারদের ভালো করার কৌশল বাতলে দিলেন ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ।

তিনি বলেন, টি-টোয়েন্টিতে একটু ভালো করতে হবে, একটু পাওয়ার হিটিং ক্রিকেট খেলা দরকার। পাওয়ার হিটিং মানে হেভি হিটিং, যেমন হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব বা ইংল্যান্ডের জস বাটলার, অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলর মতো পাওয়ার হিটিং খেলতে হবে।
পাওয়ার হিটিং ক্রিকেট খেলতে হলে যে প্রতিভা দরকার সেই প্রতিভা বাংলাদেশ রয়েছে। এমনটি জানিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক এই সভাপতি আরও বলেন, বাংলাদেশে প্রতিভা আছে কিন্তু পাওয়ার হিটিংটা একটু দরকার। আশা করি এখন যে কোচ হয়ে এসেছেন, চন্ডিকা হাথুরুসিংহে তিনি এই বিষয়টি দেখবেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১